আল-মনোয়ার আঙ্গুরা খাতুন ফাউ-েশনের ৪শতাধিক রোগীকে চক্ষুসেবা প্রদান

প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারি, ২০২০     আপডেট : ৬ মাস আগে

বালাগঞ্জ (সিলেট) থেকে সংবাদদাতা ॥ সেবামূলক সংগঠন আল-মনোয়ার আঙ্গুরা খাতুন ওয়েল ফেয়ার ফাউ-েশনের উদ্যোগে ৪শতাধিক গরিব, অসহায় চক্ষুরোগীকে বিনামূল্যে চিকিৎসা প্রদান করা হয়েছে। ফাউ-েশনের উদ্যোগে গতকাল মঙ্গলবার দিনব্যাপী অনুষ্ঠিত চক্ষুশিবির চলাকালে এসব রোগীদের মধ্যে প্রয়োজনীয় ব্যবস্থাপত্র, ঔষধ এবং চশমা প্রদান করা হয়। পাশাপাশি ছানিপড়া ২২জন রোগীকে বিনামূল্যে অপারেশনের জন্য বাছাই করা হয়েছে। বাছাইকৃত রোগীদের ফাউ-েশনের অর্থায়নে সিলেট জালালাবাদ চক্ষু হাসপাতালের তত্ত্বাবধানে অপারেশন করা হবে। ওসমানীনগর উপজেলার কে.জি.ডি.এস উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত চক্ষুশিবিরে চিকিৎসা প্রদান করেন সিলেট জালালাবাদ চক্ষু হাসপাতালের চক্ষু বিশেষজ্ঞ ও সার্জন ডা. এমএ মতিন।
এদিকে অনুষ্ঠিত চক্ষুশিবির উদ্বোধন উপলক্ষে মঙ্গলবার সকালে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন আল-মনোয়ার আঙ্গুরা খাতুন ওয়েল ফেয়ার ফাউ-েশনের প্রধান পৃষ্টপোষক এ.এস মহবুব আহমদ। সভাপতিত্ব করেন কে.জি.ডি.এস উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মাস্টার আশরাফ আলী।
ফাউ-েশনের পরিচালক মুহাম্মদ মিজানুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন আল-মনোয়ার আঙ্গুরা খাতুন ওয়েল ফেয়ার ফাউ-েশনের প্রতিষ্ঠাতা, যুক্তরাজ্য প্রবাসী এইচএম রেদওয়ান আহমদ, যুক্তরাজ্যস্থ প্রবাসী বালাগঞ্জ ওসমানীনগর এডুকেশন ট্রাস্টের সাবেক সভাপতি মোহাম্মদ আলী সাইস্তা, পাঁচপাড়া শাহ সিদ্দিক (রহ.) জামিয়ার প্রিন্সিপাল শিকদার মুহাম্মদ কিবরিয়াহ্, সহকারী শিক্ষক শিব্বির আহমদ চৌধুরী, গহরপুর আল ফালাহ একাডেমির শিশু সদনের সুপার হাফিজ কুতুব উদ্দিন আহমদ, বিশিষ্ট রাজনীতিক মো. আব্দুল মান্নান, নছির আহমদ খলকু মিয়া এন্ড কমরুন্নাহার ট্রাস্টের সদস্য সৈয়দ আখতার আহমদ, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলু, সাংবাদিক মুহিব হাসান, তারেক আহমদ প্রমুখ।

পরবর্তী খবর পড়ুন : সিলেটে বাড়ছে বিবাহ বিচ্ছেদ

আরও পড়ুন

সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের মিছিল ও সমাবেশ

বিএনপি চেয়ারপার্সন, তিনবারের সাবেক সফল...

নির্বাচনী সরঞ্জাম পৌঁছালো কেন্দ্রে কেন্দ্রে

সিলেট সিটি কর্পোরেশন (সিসিক) নির্বাচনের...

যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেফতার

সিলেট এক্সপ্রেস ডেস্ক: এসএমপির জালালাবাদ...