আল্লাহ আমার সাথে আছেন কারো ষড়যন্ত্রকে ভয় করি না

Alternative Text
,
প্রকাশিত : ২৫ জুলাই, ২০১৮     আপডেট : ২ বছর আগে
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

সিলেট এক্সপ্রেস ডেস্ক: আল্লাহ আমার সাথে আছেন উল্লেখ করে বিএনপি মনোনীত ও ২০ দলীয় জোট সমর্থিত মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী বলেন, নগরীর উন্নয়নে কাজ করেছি বলেই মানুষ আমাকে ভালোবাসে। মেয়র থাকাবস্থায় আমার কোনো নিরাপত্তারক্ষী ছিল না। অথচ রাজনীতিবিদদের একজন নয়, কয়েকজন নিরাপত্তা রক্ষী লাগে। নিরাপত্তা রক্ষী ছিল না বলে আমার কোনো আফসোস নেই, আল্লাহ আমার সাথে আছেন, নগরবাসীর দোয়া আছে আমার ওপর। কোনো ষড়যন্ত্রকে আমি ভয় করি না।
গতকাল মঙ্গলবার (২৪ জুলাই) বাদ সন্ধ্যা জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) আয়োজিত নগরীর ইলাশকান্দির বাদাম বাগিচায় ধানের শীষের সমর্থনে পথসভায় এমন মন্তব্য করেন আরিফুল হক চৌধুরী। জরাজীর্ণ নগরীর পরিবেশ থেকে একটি আধুনিক নগরী গড়ে তুলার লক্ষ্যে কাজ করেছি। আমার মেয়রের দায়িত্বকালের তিনটি বছর যারা বরবাদ করেছে, আল্লাহ তাদের উচিত বিচার করবেন। জনগণও ভোটের মাধ্যমে তার সমুচিত জবাব দেবেন। দন
বাদাম বাগিচায় পথসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ড. মো. এনামুল হক চৌধুরী, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা গাজী মাজহারুল আনোয়ার, সাবেক এমপি ও বিএনপির কেন্দ্রীয় সহ সাংগঠনিক সম্পাদক কলিম উদ্দিন মিলন, মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি নাছের রহমান, জাসাস সহ সভাপতি চিত্রনায়িকা শায়লা রহমান, সাধারণ সম্পাদক হেলাল খান, যুগ্ম সাধারণ সম্পাদক রোকন উদ্দিন, সিলেট জেলা বিএনপির উপদেষ্টা মাজহারুল ইসলাম ডালিম, জাসাস মহানগর সাধারণ সম্পাদক তাজ উদ্দিন মাসুম, মহানগর সিনিয়র যুগ্ম সম্পাদক হারুনুর রশীদ, যুগ্ম সম্পাদক সাঈদ মেহেদী সাদী, সিলেট জেলা সেক্রেটারী জয়নাল আহমদ রানু, সাংগঠনিক সম্পাদক রায়হান এইচ খান। এছাড়া বিএনপি, যুবদল এবং ২০ দলীয় জোটের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা এবং বিপুল সংখ্যক সাধারণ মানুষ প্রচ- বৃষ্টি উপেক্ষা করে পথসভায় অংশ গ্রহণ করেন।
জাসাস নেতৃবৃন্দ বলেন, আরিফুল হক চৌধুরী শুধু নগরীর রাস্তাঘাট এবং যোগাযোগ ব্যবস্থার উন্নয়নই কওে যাননি, যেকোনো সামাজিক এবং সাংস্কৃতিক প্রতিষ্ঠানের জন্য তাঁর ভালোবাসা সবসময় বিদ্যমান। তিনি সুখে-দু:খে সকলের পাশেই ছাঁয়ার মত থাকেন। সামাজিক ব্যক্তিত্ব হিসেবে দায়বদ্ধতাকে না এড়িয়ে উন্নয়নের স্বার্থে আরিফুল হক চৌধুরীর মত মেয়র সিলেট নগরীতে বারবার দরকার। যিনি নিজের কথা ভাবেন না, মানুষের কথা ভাবেন তিনিই তো সকলের আপন।
এদিকে, আরিফুল হক চৌধুরী, জমিয়তের সিনিয়র যুগ্ম মহাসচিব, সাবেক সাংসদ মাওলানা এডভোকেট শাহিনূর পাশা চৌধুূরীর আয়োজনে পথসভাও গণসভায় বক্তব্য রাখেন। বন্দরবাজারস্থ কোর্ট পয়েন্টে আয়োজিত পথসভায় বক্তব্য রাখেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন, সহ সাংগঠনিক সম্পাদক সাবেক সাংসদ কলিম উদ্দিন মিলন, জমিয়তের কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম মহাসচিব মাওলানা এডভোকেট শাহিনূর পাশা চৌধুরী, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ড. মো. এনামুল হক চৌধুরী জামালগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান ও জমিয়তে উলামায়ে ইসলাম সুনামগঞ্জ জেলার সেক্রেটারী মাওলানা তৈয়বুর রহমান চৌধুরী।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট মহানগর খেলাফত মজলিশের সহ সভাপতি আব্দুল হান্নান তাপাদার, জেলা বিএনপির উপদেষ্টা মাজহারুল ইসলাম ডালিম, জেলা জমিয়তের সাধারণ সম্পাদক মাওলানা আতাউর রহমান কোম্পানীগঞ্জী, জমিয়ত নেতা মাওলানা কবির আহমদ, মাওলানা ফয়সল আহমদ, মাওলানা শিহাব আহমদ, মুফতি সিরাজুল ইসলাম, মাওলানা এরশাদ খান আল হাবীব, মাওলানা সাইদুজ্জামান, মাওলানা মতিউর রহমান, জেলা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আলী আকবর রাজন, সাবেক সাংগঠনিক সম্পাদক এখলাসুর রহমান মুন্না।
এছাড়া পথসভায় জমিয়তে উলামায়ে ইসলামের নেতাকর্মীরা ছাড়াও ২০ দলীয় জোটের সকল পর্যায়ের নেতাকর্মারা উপস্থিত ছিলেন।
পথসভায় জমিয়তে উলামায়ে ইসলামের সিনিয়র যুগ্ম মহাসচিব মাওলানা এডভোকেট শাহিনূর পাশা চৌধুরী বলেন, ২০ দলীয় জোট সমর্থিত মেয়রপ্রার্থী হলেন আরিফুল হক চৌধুরী। ধানের শীষকে বিজয়ী করার জন্য জমিয়তের নেতাকর্মীরা কাজ করে যাচ্ছেন। সিলেটের উন্নয়নের স্বার্থে আরিফুল হক চৌধুরী বিজয় নিশ্চিৎ করার জন্য জমিয়ত নেতাকর্মীরা বদ্ধ পরিকর।
বাদ মাগরিব সোবহানীঘাটস্থ হোটেল ভ্যালি গার্ডেনে সুনামগঞ্জ জেলা যুবদল আয়োজিত পথসভায় বক্তব্য রাখেন। তিনি সকল ষড়যন্ত্রের বিরুদ্ধে সোচ্চার হয়ে ধানের শীষের পক্ষে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার জন্য নেতাকর্মীদেরকে আহবান জানান।
আরিফুল হক চৌধুরী বাদ সন্ধ্যা নগরীর দক্ষিণ সুরমার শিববাড়ী এবং বাবনা পয়েন্টে পথসভায় যোগদান করেন। পথসভাগুলোতে দলীয় নেতাকর্মারা ছাড়া সাধারণ মানুষ বিপুল পরিমাণে অংশ গ্রহণ করেন।


  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
  •  

আরও পড়ুন

সিলেট স্বাস্থ্য বিভাগীয় গণকর্মচারী শোক স্মরণ সভা

         আব্দুস সোবহান ইমন : স্বাস্থ্য...

মালনীছড়া চা বাগান থেকে ১২ ফুট লম্বা অজগর উদ্ধার

         আস্ত একটি শেয়াল সাবাড় করে...

রাজনগরের সালনে তাফসীরুল কুরআন মাহফিল ও ক্বিরাত সম্মেলন অনুষ্ঠিত

         সিলেট এক্সপ্রেস ডেস্ক: মৌলভীবাজারের রাজনগর...

মৌলভী বাজার সাধুটীতে ফ্রি খৎনা ক্যাম্পিং সম্পন্ন

         সিলেট এক্সপ্রেস ডেস্ক : মৌলভী বাজার...