আর্তমানবতার কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন রোটারিয়ানরা

প্রকাশিত : ০১ জুলাই, ২০১৯     আপডেট : ১ বছর আগে

সিলেট এক্সপ্রেস ডেস্ক: রোটারী ডিস্ট্রির্ক্ট ৩২৮২ এর পাস্ট ডিস্ট্রিক্ট গভর্নর (পিডিজি) শহীদ আহমদ চৌধুরী বলেছেন, রোটারিয়ানরা সব সময় আর্তমানবতার কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। কোনো প্রতিদান নয়, মানুষ হিসেবে মানুষের সেবা করার মনোভাব থেকেই তারা এ কাজ করে থাকেন। রোটারিয়ানরা তাদের কর্মের মাধ্যমে মানুষের ভালোবাসা অর্জন করেছেন। সমাজ ও দেশের উন্নয়ন কাজে রোটারিয়ানদের পাশাপাশি সমাজের বিত্তবান ও অন্যান্য সামাজিক সংগঠনেরও এগিয়ে আসা উচিত। গতকাল রাতে নগরীর একটি অভিযাত হোটেলের হলরুমে রোটারী ক্লাব অব সিলেট গ্রীন সিটির এনুয়াল এওয়ার্ড গিভিং সিরিমনি ২০১৮-২০১৯ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য উপরোক্ত কথাগোলো বলেন।
রোটারী ক্লাব অব সিলেট গ্রীন সিটির প্রেসিডেন্ট রোটারিয়ান মোঃ কবিরুল ইসলাম এর সভাপতিত্বে ও প্রোগ্রাম চেয়ার রোটারিয়ান আনোয়ার হোসেন পিএইচএফ এর পরিচালনায়,

বিশেষ অতিতির বক্তব্য রাখেন জোনাল কোওর্ডিনেটর সুরমা জোন, রোটারিয়ান পিপি নুরুল হক সুহেল, ক্লাবের এডভাইজর রোটারিয়ান পিপি কফিল উদ্দিন বাবলু, ডিস্ট্রিক্ট কনফারেন্স চেয়ার রোটারিয়ান এ.কে.এম. সামছুল হক দীপু, রোটারী ক্লাব অব গার্ডেন সিটির পাস্ট প্রেসিডেন্ট, রোটারিয়ান নাজমুল ইসলাম খসরু, শ্যামল সিলেটের প্রেসিডেন্ট রোটারিয়ান আব্দুল কাদির, অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ক্লাবের জয়েন্ট সেক্রেটারী রোটারীয়ান শাহজাহান সেলিম বুলবুল,

অন্যান্যদের মাজে উপস্থিত ছিলেন, রোটারীয়ান মো: আব্দুল রশিদ, ইঞ্জিনিয়ার কৃপেস দেবনাথ, বদরুল হোসেন পারভেজ পিএইচএফ, মো: তুফাজ্জুল ইসলাম, মো: আব্দুল হাকিম, মাহমুদ হোসেন আরিফ, সাদিক আহমদ, আব্দুল হান্নান জুয়েল, জাহেদ আহমদ, মো: দেলোওয়ার হোসেন প্রমুখ।

অনুষ্ঠান শেষে রোটারী ক্লাবের মাধ্যেমে আর্তমানবতার সেবায় কাজ করা জন্য ক্লাব সদস্যদের সম্মাননা এওয়ার্ড প্রদান করা হয়। রোটারী ফাউন্ডেশন ও ক্লাবের প্রজেক্ট বাস্তবায়নে সর্বোচ্চ অনুদান প্রদানের জন্য মাহমুদ আলম পিএইচএফ কে রোটারীয়ান অফ দি ইয়ার ঘোষনা করা হয়। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন রোটারীয়ান মোঃ অলি আহমদ এবং রোটারী ইনভোকেশন পাঠ করেন রোটারীয়ান আলমঙ্গীর হোসেন।

আরও পড়ুন

উপচে পড়া পাঠকের ভীড়ে সিলেট বইমেলা

ইফতেখার শামীম- আজ ১৪ ফেব্রুয়ারি...