আরো একটি চমকের অপেক্ষায় সিলেটবাসী

প্রকাশিত : ০১ জানুয়ারি, ২০২০     আপডেট : ৪ সপ্তাহ আগে  
  

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল হওয়া যেমন একটি চমক ছিলো সিলেটেবাসীর জন্য, তেমনি আরো একটি চমকের অপেক্ষায় সিলেটবাসী।
নতুন বছরের প্রথম সপ্তাহেই এমন চমক আসতে পারে বলে অনেকেই ধারণা করছেন। আর এই চমক মন্ত্রীসভা নিয়ে।
প্রায় এক ডজন নেতার সাথে কথা বলে জানা গেছে,মন্ত্রীসভায় আবারও যোগ দিতে যাচ্ছেন বর্ষিয়ান নেতা আবুল মাল আব্দুল মুহিত। নতুন বছরের প্রথম সপ্তাহে রদ-বদল হতে পারে মন্ত্রীসভা। সেই মন্ত্রী সভায় ট্যাকনোক্রেট থেকে স্থান হতে পারে একজনের। এর মধ্যে সাবেক একজন মন্ত্রীর নামও আছে পছন্দের তালিকায়। তাছাড়া, বিএনপি থেকে দলের উপদেষ্টা পরিষদে নতুন স্থান পাওয়া ইনাম আহমদ চৌধুরীর নামও রয়েছে বলে জানা গেছে।

বর্তমান অর্থমন্ত্রীর পারফরমেন্স নিয়ে খুশি নয় সরকার। ফলে প্রেসিডিয়াম পদে থাকা সিলেটের সাবেক আরেক মন্ত্রীর নামও রয়েছে পছন্দের তালিকায়। তাছাড়া, দলের অনেক নেতাকর্মী এই তালিকায় নাম রাখতে চান সাবেক সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজের।

আগামী ১০ জানুয়ারী মন্ত্রী পরিষদে রদবদল হতে পারে এমনটি বলছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা।
চমক যাই ঘটুক, মন্ত্রীসভায় সিলেটের প্রতিনিধিত্ব বাড়ছে এটা প্রায় নিশ্চিত, সূত্র এমনটাই বলছে । তবে সব কিছু নির্ভর করছে দলের সভাপতি জননেত্রী শেখ হাসিনার উপর। দল ও দেশের স্বার্থে যা কিছু ভালো যা কিছু মঙ্গল তিনি তাই করবেন।সূত্র:সিপ্রদিন

আরও পড়ুন