আরিফুল হক যে কাজ করছেন সেটি সরকারের কাজ- মাহবুব উল আলম হানিফ

প্রকাশিত : ০৪ জুলাই, ২০১৮     আপডেট : ২ বছর আগে  
  

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, মেয়র আরিফুল হক চৌধুরী মহানগরে যে কাজ করছেন সেটি সরকারের উন্নয়ন কাজ। কিন্তু তিনি প্রচার করছেন সেটি তিনি করেছেন। সরকার টাকা না দিলে তিনি টাকা কোথায় পেলেন। সরকারের এই টাকাও ঠিকমত কাজে লাগেনি আরিফুল হক চৌধুরী ইচ্ছামতো উন্নয়নের নামে টাকা লুটপাট করেছেন শেখ হাসিনার সরকারের টাকা লুটপাট করে কেউ মাফ পাবেন না। দুদকের মাধ্যমে তাদের বিচার এই দেশেই হবে।

আজ বুধবার বিকেল ৩টার দিকে সিলেট শহরতলীর দক্ষিণ সুরমার ময়ূরকুঞ্জ কনভেনশন সেন্টারে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বর্ধিত সভায় হানিফ আরো বলেন, আগামী ৩০ জুলাই সিলেট সিটি কর্পোরেশন নির্বাচন। এই নির্বাচন সিলেটের নেতাকর্মীদের মধ্যে প্রাণের সঞ্চার করেছে। সেটি ধরে রাখতে হবে। এই নির্বাচনে শঙ্কার কোনো কারণ নেই উল্লেখ করে তিনি বলেন, গতবারের পরিস্থিতি এবার নেই। গত নির্বাচনে হেফাজত ইস্যু নিয়ে মিথ্যাচার করে আওয়ামী লীগ প্রার্থীকে পরাজিত করা হয়েছিল। এবার দল সুসংহত, নৌকার বিজয় হবেই।

সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের উদ্যোগে এই বর্ধিত সভায় বক্তব্য রাখেন- সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি ও সিলেট সিটি নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান, সহ সভাপতি গাজী জাফর সাদেক কয়েস, সিলেট-৩ আসনের সংসদ সদস্য মাহমুদ উস সামাদ চৌধুরী, সাবেক সংসদ সদস্য জেবুন্নেছা হক, জাতিসংঘের সাবেক স্থায়ী প্রতিনিধি ড. এ কে আব্দুল মোমেন, মহানগর মহিলা আওয়ামীলীগের সভাপতি রুবি ফাতেমা ইসলাম, সাধারণ সম্পাদক আছমা কামরান, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. সালমা সুলতানা।

এতে আরো বক্তব্য রাখেন- শ্রমিক লীগের কেন্দ্রীয় সহ সভাপতি প্রকৌশলী এজাজুল হক এজাজ, জেলা কৃষকলীগের সভাপতি শাহ নিজাম উদ্দিন, সাধারণ সম্পাদক অধ্যক্ষ শামসুল ইসলাম, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শামিম রশীদ চৌধুরী, মহানগর শ্রমিক লীগের সভাপতি শাহরিয়ার কবির সেলিম, সাধারণ সম্পাদক নাজমুল আলম রোমেন, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি শামিম আহমদ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক খন্দকার মহসিন কামরান, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফসার আজিজ, সাধারণ সম্পাদক জালাল উদ্দিন কয়েস, মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক মুশফিক জায়গীরদার, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আফতাব হোসেন খান, সাধারণ সম্পাদক দেবাংশু দাস মিঠু, মহানগর যুব মহিলা লীগের আহবায়ক নাজিরা বেগম শিলা, মহানগর ছাত্রলীগের সভাপতি আব্দুল বাছিত রুম্মান প্রমুখ।

আরও পড়ুন



কমলগঞ্জে বোমা সদৃশ্য ৩টি বস্তু উদ্ধার

বিশ্বজিৎ রায়,কমলগঞ্জ প্রতিনিধি : গত...

শাবিতে সংঘর্ষের ঘটনায় মামলা করলেন ছাত্রলীগ নেতা

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে...

জমজ

লোকমান হাফিজ: -ওই তুই কি...