আরমান আহমদ শিপলুর সুস্থতা কামনা করে ছড়ারপাড়ে মিলাদ ও দোয়া

প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর, ২০১৯     আপডেট : ৭ মাস আগে  
  

১৪নং ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলাম মুনিম ও ছাড়ারপার এলাকাবাসীর উদ্যোগে সিলেট জেলা আওয়ামী লীগের স্বাস্থ বিষয়ক সম্পাদক ডা. আরমান আহমদ শিপলুর সুস্থতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার রাত ৮টায় কউন্সিলর মুনিমের নিজ বাসভবনে এ দোয়া মাহফিল অনুষ্টিত হয়। মিলাদ পরিচালনা করেন ছড়ারপার জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা আব্দুল হালিম ও মিলাদ শেষে মোনাজাত পরিচালনা করেন হযরত শাহচট জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা জামাল উদ্দিন আজমী।
দোয়া পূর্বে বক্তব্য রাখেন ১৪নং ওয়ার্ড কাউন্সিল নজরুল ইসলাম মুনিম ও কামাল আহমদ। এসয়ম উপস্থিত ছিলেন- হাজী সিরাজুল ইসলাম শামীম, এম এ মতিন, মো. আব্দুর রহমান, মো. মেহবুব সাইফুল আলম খান কয়েছ, হাজী আনা মিয়া, জাহাঙ্গির মিয়া, হাবিবুর রহমান মজলাই, এনাম আহমদ, কামাল আহমদ, গোলাম সলমানি রহমান, জুনেল আহমদ, সুহেল আহমদ, হাফিজ মাওলানা বশির আহমদ। দোয়া মাহফিলে ছড়ার পার কামালগড়, চালিবন্দর সর্বস্তরের জনসাধারন উপস্থিত ছিলেন।
কাউন্সিলর মুনিম তার বক্তব্যে বলেন- ডা. আরমান আহমদ শিপলু জেলা আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক। পাশাপাশি বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও ধর্মীয় কর্মকান্ডের সাথে জড়িত। একজন ভাল রাজনীতিবিদ হিসেবে পরিচিত, তার মুখে সব সময় হাসি থাকে, ছোটদেরকে শ্রদ্ধা ও মুরব্বীদেরকে সম্মান করেন। অত্র এলাকার একজন যুব সমাজের কন্ঠস্বর হিসেবে সবাই তার জন্য দোয়া করবো। দোয়ায় এলাকার মুরদেগান ও অসুস্থ রোগীদের জন্য দোয়া করা হয়।

আরও পড়ুন



কেমুসাস তরুণ সাহিত্য পুরস্কারের জন্য লেখা আহবান

সিলেট এক্সপ্রেস ডেস্ক:   কেন্দ্রীয় মুসলিম...

স্কলার্সহোমের ছাত্র ফাবিয়ানের অবস্থা উন্নতির দিকে

লাইফ সাপোর্টে থাকা স্কলার্সহোম শিবগঞ্জ,সিলেট-এর...

মনের জানালা ধরে

মাজেদা বেগম মাজু : ‘মন...