আম্বরখানা-সালুটিকর উপ-পরিষদের সাথে মহানগর সাংগঠনিক উপ-কমিটির সভা

প্রকাশিত : ১৮ সেপ্টেম্বর, ২০১৯     আপডেট : ৮ মাস আগে  
  

সিলেট জেলা সিএনজি চালিত অটোরিক্সা ইউনিয়ন রেজি নং চট্ট ৭০৭ এর মহানগর সাংগঠনিক উপ কমিটির উদ্যোগে আম্বরখানা- সালুটিকর উপ-পরিষদের পরিবহণ শ্রমিকদের সাথে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১৬ সেপ্টেম্বর আম্বরখানা- সালুটিকর উপ-পরিষদের এ আলোচনা সভা হয়। সভায় নেতৃবৃন্দ বলেন, শ্রমিক কল্যাণে ২৪ সেপ্টেম্বর মধ্যে আহুত ৫ দফা দাবী বাস্তবায়ন না হলে আগামী ২৫ সেপ্টেম্বর থেকে সিলেটের কর্মবিরতী ও অবস্থান কর্মসূচী পালন করা হবে। উক্ত দাবী সফলে সর্বস্তরের শ্রমিকদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান এবং দাবি বাস্তবায়ন না হওয়া পর্যন্ত সবাইকে রাজপথে থেকে আন্দোলনের চালিয়ে যাওয়ার নির্দেশ প্রদান করেন। সভায় পরিবহণ শ্রমিকদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরে সদস্য কার্ড সহ দৈনন্দিন রিসিট ব্যবহারে সতর্ক থাকার আহ্বান জানানো হয়।
সিলেট মহানগর সাংগঠনিক উপ কমিটির আহ্বায়ক মো. আবুল হোসেন খানের সভাপতিত্বে ও আম্বরখানা-সালুটিকর উপ-পরিষদের সম্পাদক মো. রফিকুল ইসলাম এবং এম নুরুল ইসলামের যৌথ পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, সিলেট মহানগর সাংগঠনিক উপ কমিটির সদস্য মো. আব্দুল মান্নান, মো. লিটন আহমদ, মুহিবুর রহমান এপল, মো. সুজন মিয়া, এম. বরকত আলী, মো. নওশাদ আহমদ, এমাদ উদ্দিন, জেলা শাখার সদস্য রতন মিয়া, মো. নাছির উদ্দিন, মো. রুবেল মিয়া, আম্বরখানা-সালুটিকর উপ-পরিষদের সহ সম্পাদক মোস্তাক খান, শাখা সদস্য মো. জয়নুল মিয়া, স্টপিজ সভাপতি মো. মঞ্জু মিয়া, সম্পাদক মো. হানিফ আলী, স্টপিজ-২ সভাপতি মো. আব্দুস সালাম, সাবেক সম্পাদক মো. চুনু মিয়া প্রমুখ।
সভায় গরীনগরে মর্মান্তিক সড়ক দূর্ঘটনায় নিহতের স্মরণে দোয়া কামনা করা হয় এবং শোকপ্ন্প্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়। বিজ্ঞপ্তি

আরও পড়ুন