আমি কাঁদলে কর্মীরা কাঁদে: কামরান

প্রকাশিত : ০১ সেপ্টেম্বর, ২০১৮     আপডেট : ২ বছর আগে  
  

‘আজ শোকসভার এই মঞ্চে সিটি মেয়র হিসেবে আমার বসার কথা ছিল। কিন্তু ভাগ্যের নির্মম পরিহাসে আমি আপনাদের এ বিজয় উপহার দিতে পারিনি। আমি আপনাদের কাছে ক্ষমাপ্রার্থী। আমি কাঁদতেও পারি না, আমি কাঁদলে কর্মীরা কাঁদে, এই সিলেটের মানুষ কাঁদে।’

জাতীয় শোক দিবস উপলক্ষে বৃহস্পতিবার বিকেলে সিলেট রেজিস্ট্রারি মাঠে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে বদর উদ্দিন আহমদ কামরান এসব কথা বলেন। এ সময় তিনি কান্নায় ভেঙে পড়েন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

কামরান বলেন, আমার জন্য সিলেটবাসী অনেক কষ্ট করেছেন। মা-বোনরা কষ্ট করেছেন, জাতীয় নেতরা কষ্ট করেছেন। আমাকে বারবার ভোট দিয়েছেন। আমি আপনাদের কাছে চির কৃতজ্ঞ।

পরে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় নেতাদের উদ্দেশ্য করে কামরান বলেন, আজ আমি আপনাদের সামনে বলছি আমার আর মনোনয়নের দরকার নেই। আমি আর কোনো নির্বাচনে দলের মনোনয়ন চাইব না। আমি এবার ভোটারদের সামনে গিয়ে বলেছি এটিই আমার শেষ নির্বাচন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, সিলেট সিটি কর্পোরেশন (সিসিক) নির্বাচনে যারা দলের বিরুদ্ধে আত্মবিনাশী কাজ করেছেন তাদের রেহাই নেই। যারাই দলের বিরুদ্ধে কাজ করেছেন তদন্তে প্রমাণ পেলেই তাদের উপযুক্ত শাস্তি পেতে হবে। আমি সিলেটে কেবল শোকসভায় ভাষণ দিতে আসিনি। সিসিক নির্বাচন নিয়ে যে সকল অভিযোগ উঠেছে সেগুলোকে খতিয়ে দেখতেও এসেছি।

সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরানের সভাপতিত্বে ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরীর পরিচালনায় আলোচনাসভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, মিসবাহ উদ্দিন সিরাজ, এনামুল হক শামিম, খালিদ মাহমুদ চৌধুরী ও সদস্য অধ্যাপক রফিকুর রহমান। সূত্র জাগো নিউজ

আরও পড়ুন



সিলেট মহানগর যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেট মহানগর...

কেমুসাসের ১০৩৪ তম সাপ্তাহিক সাহিত্য আসর আজ

কেন্দ্রীয় মুসলিম সাহিত্য সংসদের ১০৩৪...

চট্টগ্রাম সমিতি’র শোক সভা ও দোয়া মাহফিল

বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় সদস্য ও...