আমিরাতে সিলেট প্রবাসী সমাজ কল্যাণ সংস্থার আলোচনা সভা

প্রকাশিত : ২৬ ফেব্রুয়ারি, ২০১৯     আপডেট : ১ বছর আগে  
  

লুৎফুর রহমান: সংযুক্ত আরব আমিরাতে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ও জাতীয় শহীদ দিবস উপলক্ষে উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়েছিল। সোমবার আজমানের একটি রেস্তোরায় সিলেট প্রবাসী সমাজ কল্যাণ সংস্থার উক্ত আলোচনা সভার আয়োজন করে।

সিলেট প্রবাসী সমাজ কল্যাণ সংস্থার আহবায়ক মির্জা আবু সুফিয়ানের সভাপতিত্বে ও সদস্য সচিব জাহেদ আহমদের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ আমিরাত শাখার সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন কুলাউড়া সমিতির উপদেষ্টা ও সিলেট বিভাগ উন্নয়ন পরিষদের অর্থ সম্পাদক হাজী আব্দুল হামিদ, কুলাউড়া সমিতির উপদেষ্টা শাহেদ আহমদ নূর, মাওলানা ছাদিকুর রহমান, ৭১টিভির আমিরাত প্রতিনিধি সাংবাদিক লুৎফুর রহমান, সিলেট প্রবাসী সমাজ কল্যাণ সংস্থার যুগ্ন আহবায়ক জুবের আহমদ, বর্নি সমিতির সভাপতি মুজিবুর রহমান, শারজাহের ব্যবসায়ী শামীম আহমদ, ছাত্রনেতা আল আমিন, দেলোয়ার এইচ খাঁন, নাজমুল ইসলাম ও ব্যবসায়ী জহুর আলী।

আরো বক্তব্য রাখেন কুলাউড়া সমিতির সাধারণ সম্পাদক ইসমত আলী, ধর্ম বিষয়ক সম্পাদক ক্বারী আবু রুকিয়ান, অর্থ সম্পাদক মকলিস মিয়া, সিলেট প্রবাসী সমাজ কল্যাণ সংস্থার যুগ্ন সদস্য সচিব মহিউদ্দিন জালালী সহ সংগঠনের সদস্যবৃন্দ।

আরও পড়ুন



ভোটের ফলাফল দেখে আমি হতবাক

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেট-২ (ওসমানীনগর-বালাগঞ্জ)...

হাই কোর্টের রায় ও নির্দেশনা বাস্তবায়নের লক্ষ্যে বেলার সভা

ডিফেন্ডিং এনভায়রনমেন্টাল রাইটম এন্ড প্রোমোটিং...

করোনার পর এবার শ্রীমঙ্গলে ডেঙ্গু রোগী সনাক্ত হলো!

মৌলভীবাজার প্রতিনিধি :: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে...

জৈন্তাপুরে .দিলদার হোসেন সেলিম’র পৃথক গণসংযোগ ও পথসভা

গোয়াইনঘাট (সিলেট) থেকে নিজস্ব সংবাদদাতাঃ...