আব্দুল হামিদ খান ভাসানী ক্রিকেট টুনামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত

প্রকাশিত : ২২ এপ্রিল, ২০১৯     আপডেট : ১ বছর আগে

সিলেট এক্সপ্রেস ডেস্ক: ভাসানী ছাত্র পরিষদের আয়োজনে এম সি কলেজ মাঠে অনুষ্ঠিত হয় ১ম মাওলানা আব্দুল হামিদ খান ভাসানী ক্রিকেট টুনামেন্ট ফাইনাল খেলা শনিবার বিকেলে অনুষ্ঠিত হয়।
খেলায় বিজয়ী হয় দিপু ফাইটার রানার্স অব ডেল্টা স্কোয়ার্ড।
সিলেট জেলা ন্যাপ ভাসানী আব্দুল আহাদের সভাপতিত্বে ও কবি কামাল আহমদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ন্যাপ ভাসানীর চেয়ারম্যান বঙ্গদীপ এম এ ভাসানী। এসময় তিনি বলেন, মাদক মুক্ত ও স্বাস্থ্য ভাল রাখতে হলে তরুণ সমাজ এর জন্য খেলাই যথেষ্ট। এই সিলেটে অনেক খেলোয়ার আজ দেশ বিদেশে অনেক সুনাম অর্জন করেছে। দেশের জন্য এমনকি সিলেটের তরুণদের খেলাধুলার জন্য যে সহযোগিতা লাগবে আমি অতিতের মতো সব সময় সহযোগিতা করে যাব।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্রিকেট টুনামেন্টর প্রধান আহবায়ক ইমতিয়াজ রহমান ইনু, মিডিয়িার পাটনার সিলেট ভিউ ২৪ ডট কম সহযোগিতায় ন্যাপ ভাসানী সিলেট জেলা কাঠালবাড়ি পল্লি উন্নয়ন সংস্থা জে কে এফ পি ও আর টি এফ। কুশিঘাট আলোকিত যুব সংস্থা রেফারী রাহাত আহমদ শাওন, দিলমান আহমদ চৌধুরী, আব্দুস সামাদ মুমু, শামীম আহমদ, মাহবুব আলম এমরান, সুমন, সামী, সাইফুল, সিনওয়ার, জাহেদ, সাগর, শুভ, অনিক বাবু, রাজীব দাস প্রমুখ।

পরবর্তী খবর পড়ুন : বুলবুলিটা ডাকেনি

আরও পড়ুন

ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে লিডিং ইউনিভার্সিটিতে আলোচনা

সিলেট এক্সপ্রেস ডেস্ক: লিডিং ইউনিভার্সিটিতে...

ভালোবাসার উপহার

হিমেল মাহমুদ: ভাবছি… দেখতে দেখতে...