আনোয়ার ওয়েল ফেয়ার ট্রাস্ট ইউকের অর্থায়নে বানবাসি মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ

,
প্রকাশিত : ১৮ আগস্ট, ২০২০     আপডেট : ২ বছর আগে

মানুষ মানুষের জন্য, মানবতার কল্যাণে আমরা, এই প্রতিপাদ্যকে সামনে রেখে আনোয়ার ওয়েল ফেয়ার ট্রাস্ট ইউকের কর্ণধার শাহ আনোয়ার চিশতি ও নূরজাহান ফেরদৌসীর অর্থায়নে প্রতি বছরের মতো দূর্যোগকালিন সময়ে এবারের মহামারি করোনা আক্রান্ত ও বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের সাহায্যে এগিয়ে এসেছে এই সংগঠন।

এরই অংশ হিসাবে আজ সুনামগঞ্জ জেলার কামলাবাগ সাচনা বাজার চত্তরে করোনায় কর্মহীন বন্যায় অসহায় দুঃস্ত পরিবারের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে এক আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা ক্বারী মুজিবুর রহমান, সভাপতির বক্তব্যে বাংলাদেশের সংগঠনের কর্ণধার আলি নেওয়াজ আজিজ চিশতী জানান আনোয়ার ওয়েল ফেয়ার ট্রাস্ট তার জন্মলগ্ন থেকেই দুস্ত মানুষের কল্যাণে কাজ করে আসছে এবং আমরা আজকের মতো আগামীতেও মানুষের কল্যাণ কাজ করে যাব ইনশা-আল্লাহ। আজ এলাকার বাছাই করা প্রকৃত ক্ষতিগ্রস্থ দুঃস্ত অসহায় বানবাসি পরিবারের মধ্যে ৩৫০ জনকে ৪ লক্ষ টাকা মূল্যমানের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এর মধ্যে ছিল চাল, ডাল, লবন, পিয়াজ, তেল, আলু, সাবান, চিনি, ময়দা রসুন, সেমাই সহ নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করা হয়।

এসময় এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও সংগঠনের সদস্যরাও উপস্থিত ছিলেন।


আরও পড়ুন

এমপি মানিকের সাথে দোয়ারা বাজার সমিতি সিলেট এর সাক্ষাৎ

 সুনামগঞ্জ-৫ (ছাতক-দোয়ারাবাজার) আসনের সংসদ সদস্য...