আটাব সিলেট অঞ্চলের দোয়া ও মতবিনিময় সভা

প্রকাশিত : ১৮ জানুয়ারি, ২০২০     আপডেট : ১ মাস আগে  
  

হাব বাংলাদেশ-এর কেন্দ্রীয় সভাপতি এম শাহাদাত হোসাইন তসলিম বলেছেন, সততা ও নিষ্ঠার সাথে ব্যবসা পরিচালনা করলে নিজেরা যেমন লাভবান হওয়া যায় তেমনি নিজেদের সংগঠনও মর্যাদাশীল হয়। আটাব ট্রেভেলস ব্যবসার উন্নয়নের স্বার্থে অনলাইন ট্রাভেল এজেন্সিগুলোকে নিয়ন্ত্রন করার জন্য ইতিমধ্যে কাজ শুরু করেছে। সকল ট্রাভেল এজেন্সির মালিকরা সততা নিয়মানুবর্তিতার মাধ্যমে ব্যবসা পরিচালনা করলে কখনও লাইসেন্স বাতিল হবে না। তিনি বলেন, হাবের কার্য্যক্রম হজ্জযাত্রীদের নিয়ে পরিচালিত হয় সেখানে ব্যবসার চেয়ে ধর্মীয় দায়বদ্ধতা বেশী। সেই দায়বদ্ধতা থেকে সবাইকে কাজ করতে হবে। একি ধারায় আটাবও পরিচালিত হবে সততা ও নিষ্ঠার সাথে। সিলেটের আটাব এর কার্য্যক্রম যেন সিলেটের মতোই সুন্দর, দৃষ্টিনন্দন ও আর্কষণীয় হয়।

এসোসিয়েশন অব ট্রাভেল এজেন্টস অব বাংলাদেশ আটাব সিলেট অঞ্চলের উদ্যোগে নির্বাচন পরবর্তী দোয়া ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। শনিবার ( ১৮ জানুয়ারি) নগরীর মিরাবাজারস্থ একটি অভিজাত হোটেলে আটাব সিলেট অঞ্চলের চেয়ারম্যান মোতাহার হোসেন বাবুলের সভাপতিতে¦ ও সেক্রেটারী গিয়াস উদ্দিন আহমদ আমজাদের সঞ্চালনায় আয়োজিত সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাব-এর কেন্দ্রীয় মহাসচিব ফারুক আহমদ সরদার, আটাব-এর কেন্দ্রীয় মহাসচিব মাজহারুল হক ভূইয়া, হাব-এর সাবেক সিনিয়র সহসভাপতি সৈয়দ গোলাম সরওয়ার, হাব সিনিয়র সহসভাপতি মাওলানা ইয়াকুব শরাফতিয়।
আটাব সিলেট অঞ্চলের চেয়ারম্যান মোতাহার হোসেন বাবুল এর স্বাগত বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে অন্যান্যোর মধ্যে বক্তব্য রাখেন, দি গফুর ট্রাভেলস-এর স্বত্ত্বাধিকারী আব্দুল গফুর, আরিফা ট্রেড ইন্টারন্যাশনালের স্বত্ত্বাধিকারী সিব্বির আহমদ চৌধুরী, সালমা এয়ার ইন্টারন্যাশনালের স্বত্ত্বাধিকারী আনসার আলী, আটাব সিলেট অঞ্চলের ইসি সদস্য ও সিলেট ডিসকভারী ইন্টারন্যাশনাল ট্রাভেলস এর স্বত্ত্বাধিকারী মো. গিয়াস উদ্দিন, আটাব’র এক্সিকিউটিভ সাবেক ভাইস প্রেসিডেন্ট মো. আব্দুল কাইয়ুম, হাব সেক্রেটারী জহিরুল কবির চৌধুরী, হাব সাবেক চেয়ারম্যান ই. এইচ বেলাল, হাব-এর সাবেক চেয়ারম্যান আলহাজ¦ আতাউর রহমান। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন, আটাব সিলেট অঞ্চলের ইসি সদস্য মো. আব্দুল্লাহ ও মোনাজাত পরিচালনা করেন রহমানিয়া ওভারসীজ এর স্বত্ত্বাধিকারী মো. আব্দুল আলীম।

আরও পড়ুন



লন্ডন এন্টারপ্রাইজ একাডেমীর চমকপ্রদ ফলাফল

লন্ডন এন্টারপ্রাইজ একাডেমীর শিক্ষার্থীরা প্রথমবারের...