আজ বিএনপির সিলেট বিভাগীয় মহাসমাবেশ

প্রকাশিত : ১০ এপ্রিল, ২০১৮     আপডেট : ২ বছর আগে  
  

বিএনপির চেয়ারপার্সন, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবীতে বিএনপির সিলেট বিভাগীয় মহাসমাবেশ আজ মঙ্গলবার অনুষ্ঠিত হবে। বেলা ২টায় নগরীর ঐতিহাসিক রেজিস্টারে মাঠে এ সমাবেশ অনুষ্ঠিত হবে।

সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। এছাড়া সমাবেশে বিএনপির কেন্দ্রীয় নেতারা উপস্থিত থাকবেন।

এদিকে মহাসমাবেশ সফলের লক্ষ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে সিলেট বিএনপি। গত কয়েকদিন সিলেটের বিভাগের বিভিন্ন স্থানে ব্যাপক প্রচার প্রচারণা ও গণসংযোগ করেছে বিএনপি।

কেন্দ্রীয় নেতৃবৃন্দ বেশ কিছুদিন থেকেই সিলেটে অবস্থান করে বিভিন্ন প্রচারণা কার্যক্রমে অংশ নিয়েছেন। ব্যাপক গণসংযোগে বিএনপির নেতাকর্মীদের মধ্যেও বিপুল উৎসাহ উদ্দিপনা লক্ষ্য করা গেছে। বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দও সমাবশে সফলে মিছিল, লিফলেট বিতরণসহ বিভিন্ন কর্মসুচি পালন করেছে।

 

গতকাল সোমবারও নগরীসহ বিভিন্ন স্থানে গণসংযোগ করেছেন স্থানীয়সহ কেন্দ্রীয় বিএনপির নেতৃবৃন্দ। নগরীর বন্দরবাজার, দক্ষিণ সুরমা, জিন্দাবাজারসহ বিভন্ন স্থানে গণসযোগ করেন তারা।

এদিকে, সমাবেশকে সফল করার জন্য সর্বস্থরের দলীয় নেতাকর্মী ও সম্মানিত সিলেটবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন সিলেট জেলা ও মহানগর বিএনপি নেতৃবৃন্দ।

গতকাল সোমবার এক যৌথ বিবৃতিতে সিলেট জেলা বিএনপির সভাপতি আবুল কাহের চৌধুরী শামীম, মহানগর সভাপতি নাসিম হোসাইন ও সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম, জেলা সাধারণ সম্পাদক আলী আহমদ একথা জানান।

আরও পড়ুন



কাফনের কাপড় পরে প্রতিবাদ শাবি শিক্ষার্থীদের

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের...

জাপা চেয়ারম্যান এরশাদের মৃত্যুতে মহানগর শ্রমিক পার্টির শোক

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সাবেক প্রেসিডেন্ট,...

প্রবাসীদের নিয়ে বাসিয়ার প্রাণবন্ত আড্ডা

সিলেট এক্সপ্রেস ডেস্ক: প্রবল দেশপ্রেমের...

সদর হাসপাতাল ২৫০ শয্যায় উন্নীত করা হবে: পররাষ্ট্রমন্ত্রী

সিলেট এক্সপ্রেস ডেস্ক : পররাষ্ট্রমন্ত্রী ও...