আজাদ কাপ ফুটসালের সুপার সিক্সটিনের ২য় দিনের খেলা সম্পন্ন

প্রকাশিত : ০৪ মার্চ, ২০২০     আপডেট : ৩ মাস আগে  
  

কাউন্সিলর আজাদ কাপ ফুটসাল টুর্নামেন্টের সুপার সিক্সটিন পর্বের ২য় দিনে ৪টি খেলা সম্পন্ন হয়েছে। গত মঙ্গলবার রাত ৭টা থেকে টিলাগড় পয়েন্ট সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হয় ৪টি ম্যাচ। হাজারো দর্শক উপভোগ করেন প্রতিটি ম্যাচের খেলা।
দিনের প্রথম খেলায় টিলাগড় সিএনজি শাখা ফুটবল দলকে ২-০ গোলে হারিয়ে জয়লাভ করে সুমন-অপু ফাইটার্স মিরবক্সটুলা। দ্বিতীয় খেলায় খাসিয়া ইয়ুথ ক্লাব ৭নং পুঞ্জি বড়লেখা দলকে ট্রাইবেকারে ২-১ গোলে হারিয়ে জয়লাভ করে সিলেটভিউ২৪ডটকম। তৃতীয় খেলায় শাহ সুলতান থানাগাঁও ওসমানিনগরকে ৫-০ গোলে হারিয়ে জয়লাভ করে বাঘা ফাইটার্স গোলাপগঞ্জ এবং শেষ ম্যাচে বৈশাখি ফাইটার্স খরাদিপাড়াকে ট্রাইবেকারে ৫-৪ গোলে হারিয়ে জয়লাভ করে মেসার্স ফাহাদ এন্টারপ্রাইজ লোভাছড়া কানাইঘাট।
খেলায় ম্যান অব দ্যা ম্যাচ প্রদান অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পররাষ্ট্রমন্ত্রীর সহধর্মিনী বিশিষ্ট সমাজসেবী সেলিনা মোমেন, টুর্নামেন্টের পৃষ্টপোষক প্রতিষ্ঠান সাকের অটো ব্রিকসের স্বত্ত্বাধিকারী আতাউল্লাহ সাকের, সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক বাংলাদেশ প্রতিদিন পত্রিকার সিলেট ব্যুরো প্রধান শাহ দিদার আলম নবেল, দৈনিক একাত্তরের কথা পত্রিকার নির্বাহী সম্পাদক ও সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি মইন উদ্দিন, সিলেট মহানগর মহিলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক হেলেন আহমেদ, পররাষ্ট্রমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা শফিউল আলম জুয়েল প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন টুর্নামেন্টের প্রবর্তক সিটি কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, টুর্নামেন্ট পরিচালনা কমিটির ভারপ্রাপ্ত আহবায়ক মো. ছমর উদ্দিন মানিক, টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব ও সিকৃবির এডিশনাল রেজিস্ট্রার একেএম ফজলুর রহমান।
খেলায় রেফারিংয়ের দায়িত্বে ছিলেন আক্কাস উদ্দিন আক্কাই, গোলাম রসুল মিন্টু ও গিয়াস উদ্দিন। ধারাভাষ্যে ছিলেন জেলা ধারাভাষ্য সমিতির সাধারন সম্পাদক কামরান হোসেন, শামসুল ইসলাম শিপু, অধ্যাপক লাহিন উদ্দিন ও আবদুর রাজ্জাক। টুর্নামেন্টে পৃষ্টপোষকতা করেছে সিলেটের স্বনামধন্য শিল্প প্রতিষ্ঠান সাকের অটো ব্রিকস।

আরও পড়ুন



রোজাদারের মধ্যে আলম খান মুক্তির ইফতার বিতরণ

পবিত্র রমজান মাসে সিলেট নগরীতে...

২০২০ সালে সরকারি ছুটি ২২ দিন

২০২০ সালের ছুটির তালিকা অনুমোদন...