আওয়ামী লীগ ক্ষমতায় আসলেই সুনামগঞ্জে বিশ্ববিদ্যালয় স্থাপন.. এম এ মান্নান

প্রকাশিত : ০৪ ডিসেম্বর, ২০১৮     আপডেট : ১ বছর আগে  
  

সালেহ আহমদ হৃদয়, সুনামগঞ্জ প্রতিনিধি ঃ
অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী আলজাজ্ব এম এ মান্নান বলেছেন, উন্নয়নের নেত্রী শেখ হাসিনা, উন্নয়নের প্রতীক নৌকা। বিগত দিনে বার বার নৌকায় ভোট দিয়েছিলেন বলেই আজ দেশের এমন পরিবর্তন হয়েছে, ঘরে-ঘরে বিদ্যুতের আলোয় আলোকিত হয়েছে। সেই সাথে গ্রামে-গ্রামের রাস্তা-ব্রীজ-কালভার্ট নির্মাণ করে গ্রামকে প্রায় শহরের রূপান্তর করেছে সরকার। সেই সাথে প্রতিটি জেলায় একটি করে মেডিকেল কলেজ, বিশ্ববিদ্যালয় স্থাপনের কাজ চলছে। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সাথে মন্ত্রীসভার বৈঠকে আমার কথা হয়েছে, আগামী নির্বাচনে আওয়ামী লীগ ক্ষমতায় আসলেই সুনামগঞ্জে একটি আধুনিক বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় স্থাপনের কাজ আনুষ্ঠানিক ভাবে শুরু হবে। তাই উন্নয়নের স্বার্থে আবারও নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে।
মঙ্গলবার বিকাল সাড়ে ৪টায় দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম পাগলা ইউনিয়নের রথপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ইউনিয়নের ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন তিনি।
সভায় পশ্চিম পাগলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. নুরুল হকের সভাপতিত্বে, উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা জাবেদ নুর ও মফিজুর রহমানের যৌথ পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান হাজী আবুল কালাম, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাজী তহুর আলী, নুর খান, সাধারণ স¤পাদক আতাউর রহমান, যুগ্ম-সাধারণ স¤পাদক আবাব মিয়া, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান সিতাংশু শেখর ধর সিতু, দরগাপাশা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মনির উদ্দিন, আওয়ামী লীগ নেতা তেরাব আলী, আসাদুর রহমান আসাদ, জসিম উদ্দিন, জেলা পরিষদ সদস্য জহিরুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি অ্যাড. বোরহান উদ্দিন দোলন, সিনিয়র সহ সভাপতি প্রভাষক নুর হোসেন, সাধারণ স¤পাদক মনিরুজ্জামান সুজন, উপজেলা শ্রমিক লীগের সাধারণ স¤পাদক আনোয়ার হোসেন প্রমূখ। ##

আরও পড়ুন



কানাইঘাটে ইয়াবাসহ যুবক আটক

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেটের কানাইঘাট...

মসজিদ ও মন্দিরের উন্নয়নের জন্য সিসিকের চেক বিতরণ

সিলেট সিটি কর্পোরেশনের আওতাধীন ২নং...

ছাতকের ১৬ নেতাকর্মীর মতবিনিময় সভা

সিলেট এক্সপ্রেস ডেস্ক: বাংলাদেশ জাতীয়তাবাদী...