আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকীতে মৎস্যজীবী লীগ সিলেট জেলা আহ্বায়ক কমিটির সভা

প্রকাশিত : ২৪ জুন, ২০১৯     আপডেট : ১ বছর আগে

সিলেট এক্সপ্রেস ডেস্ক: আওয়ামী লীগের ৭০তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ সিলেট জেলা শাখার (আহ্বায়ক কমিটি) এক সভা অনুষ্ঠিত হয়েছে। ২৩ জুন রোববার বেলা ২টায় বারুতখানাস্থ অস্থায়ী কার্যালয়ে এ সভা হয়।
বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবী লীগ সিলেট জেলা শাখার (আহ্বায়ক কমিটি) আহ্বায়ক শ্রী সুসেন্দ্র চন্দ্র নমঃ খোকনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন, মো. মঈন উদ্দিন, নাজিম উদ্দিন, নুরুল ইসলাম, ইসমাইল আলী মেম্বারসহ প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় নেতৃবৃন্দ বলেন, আওয়ামী লীগ শুধু দেশের পুরনো ও সর্ববৃহৎ রাজনৈতিক দলই নয়, এটি গণতন্ত্র ও অসাম্প্রদায়িক ভাবাদর্শের মূলধারাও। প্রতিষ্ঠা থেকে শুরু করে এই পর্যন্ত নানা আন্দোলন-সংগ্রামের মধ্য দিয়ে আওয়ামী লীগ আমাদের সমাজ-রাজনীতির এ ধারাকে নিরবচ্ছিন্নভাবে এগিয়ে নিচ্ছে। ভাষা, স্বাধিকার, গণতন্ত্র ও স্বাধীনতা অর্জনে মহোত্তম গৌরবে অভিষিক্ত আওয়ামী লীগের সাত দশকের অভিযাত্রায় শান্তি, সমৃদ্ধি ও দিন বদলের লক্ষ্যে অবিচল বাঙালি জাতির মুক্তির দিশারী।’’ নেতৃবৃন্দ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ৩০ লক্ষ শহীদ সহ সকল শহীদের আত্মার মুক্তি এবং দেশের উন্নয়ন ও সমৃদ্ধির প্রার্থনা করা হয়। বিজ্ঞপ্তি

 

আরও পড়ুন