আওয়ামীলীগ নেতা নেফুর মিয়ার কৃতজ্ঞতা প্রকাশ

প্রকাশিত : ১৮ জুন, ২০১৯     আপডেট : ১০ মাস আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেট সদর উপজেলা খাদিমপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সদ্য কারামুক্ত আজমল আলী নেফুর মিয়ার মুক্তিতে এক দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার ১৭ জুন তিনি মুক্তি লাভ করেন। মুক্তি লাভের পর তাকে কারাফটকে দলীয় নেতৃবৃন্দরা ফুল দিয়ে বরণ করে নেন। পরে আজমল আলীর বাড়িতে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
দোয়া মাহফিলে আজমল আলী নেফুর সহ দেশ ও জাতির কল্যাণ কামনা করে মোনাজাত করেন খাদিমপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বিলাল।
এ দিকে এক বিবৃতিতে কারামুক্ত আজমল আলী নেফুর বলেন, ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা দিয়ে খাদিমপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আফসর আহমদের প্রত্যক্ষ মদদে স্থানীয় থানা প্রশাসনকে প্রভাবিত করে অবৈধ প্রন্থায় থানাকে ম্যানেজ করে আমাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আমাকের জেল হাজতে প্রেরণ করার পর থেকে এলাকার সাধারণ মানুষ আমার পক্ষে মানববন্ধনসহ বিভিন্ন ভাবে সহযোগিতা করেছেন। গনমাধ্যমের সংগ্রামী কলম সৈনিকরা এ সময় সত্য প্রকাশ করায় দূর্নীতিবাজদের বিরুদ্ধে উর্ধ্বতন কর্তৃপক্ষ ব্যবস্থা নিয়েছেন। তাই সকল মহল, প্রিয় আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও সাংবাদিক বৃন্দের প্রতি আমি আজমল আলী নেপুর পক্ষ থেকে চির কৃতজ্ঞতা প্রকাশ করছি।

 

আরও পড়ুন



এস আর ক্যাপিটাল লি এর প্রতিষ্ঠাবার্ষিকী সিএসই চেয়ারম্যান

জাতিসংঘে নিযুক্ত বাংলাদেশে সরকারের সাবেক...

তরুণী সংগঠকদের সচেতনতা ও দক্ষতা বৃদ্ধি বিষয়ক প্রশিক্ষণ

সালেহ আহমদ হৃদয়, সুনামগঞ্জ প্রতিনিধি...

নগরীতে ৭শ’ মোবাইল সেট ছিনতাইয়ে জড়িত পুলিশ

কাউসার চৌধুরী ভারত থেকে চোরাইপথে...

কনজারভেটিভ ফ্রেন্ডস অব বাংলাদেশ’র প্রতিনিধিদল সংবর্ধিত

সিলেট সফররত ইংল্যান্ডের কনজারভেটিভ ফ্রেন্ডস...