আইনজীবী সমিতির সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

প্রকাশিত : ২১ আগস্ট, ২০১৯     আপডেট : ৮ মাস আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক: জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে সিলেট জেলা কর আইনজীবী সমিতির উদ্যোগে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (২১আগষ্ট) দুপুর সাড়ে ১২টায় নগরীর হাউজিং এস্টেটস্থ বারের কার্যালয়ে এ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। সিলেট জেলা কর আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এডভোকেট মোহাম্মদ আব্দুল আলীম পাঠানের সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন সহ-সভাপতি এডভোকেট সমর বিজয় সী শেখর। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কর অঞ্চল সিলেটের কর কমিশনার রনজিৎ কুমার সাহা। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মো. মাজাহারুল হক।
সভায় বক্তারা ১৫ আগষ্টের মর্মান্তিক ঘটনাকে পৃথিবীর ইতিহাসে একটি কলংকিত অধ্যায় হিসেবে চিহ্নিত করেন। ১৫ আগষ্টের শাহাদাৎবরণকারী বঙ্গবন্ধু পরিবারের সকলসদস্যসহ অন্যান্য শহীদদের জীবনী নিয়ে বিভিন ধরণের আলোকপাত করা হয় এবং বক্তারা শাহাদাৎবরণকারী সকলের আতœার মাগফিরাত কামনা করেন।
তাছাড়া সভায় ২১ আগষ্টে নিহত ২৪ জন নেতাকর্মীর রুহের মাহফিরাত কামনা করে এ ধরণের ঘৃণ্য কার্যক্রম থেকে সবাইকে সতর্ক থাকতে বিশেষভাবে আহ্বান জানান।
সভায় বক্তব্য রাখেন এডভোকেট এমইএম ইকবালুর রহমান, এডভোকেট মৃত্যুঞ্জয় ধর ভোলা, মো. শফিকুর রহমান, মুজিবুর রহমান শাহীন, বিধুভূষণ ভট্রাচার্য, মিন্টু চন্দ্র রায় অনুপব্রত, মো. কামাল আহমদ, ইফতিয়াক হোসেন মঞ্জু, মো. জহিরুল ইসলাম রিপন প্রমূখ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- মাহমুদুল হক মাসুম, আতাউর রহমান সেগুল, ইকবাল আহমদ চৌধুরী, সুধাংশু ভূষণ ত্রিবেদী, এডভোকেট সুব্রত কুমার রায়, মো. জাহাঙ্গীর আলম, এডভোকেট সৌমেন ভট্রাচার্য, এডভোকেট কমলেন্দু ভট্রাটার্য (রিংকু), খায়রুল আলম, মো. আজমল হোসেন, সঞ্জয় মালাকার, সৈকত দাস, রাকেশ সিংহ, জাহান জেব ইবনে খালেদ প্রমূখ। বিজ্ঞপ্তি

আরও পড়ুন