অসুস্থ কলেজ ছাত্র সাঈদ এর পাশে দাঁড়ালেন ছাত্রনেতা জাকের

প্রকাশিত : 27 November, 2019     আপডেট : ১ সপ্তাহ আগে  
  

বঙ্গবন্ধু ছাত্র পরিষদ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক,মানবিক ছাত্রনেতা জাকের আহমদ (অপু)’র ব্যক্তিগত পক্ষ থেকে মৌলভীবাজার সরকারি কলেজের অর্থনীতি বিভাগের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র আবদুল্লাহ সাঈদ এর ডান হাতের কব্জির অপারেশন জন্য (৫ হাজার) টাকা প্রদান করেন।

মঙ্গলবার (২৬ নভেম্বর) সন্ধ্যার সময় শহরের কুসুমবাগ শপিং সিটির সামনে, কলেজের পদার্থ বিজ্ঞান বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী আব্দুল মুকিম শাওনের হাতে ৫ হাজার টাকা প্রদান করেন ছাত্রনেতা জাকের। এসময় উপস্থিত ছিলেন পদার্থবিজ্ঞানের চতুর্থ বর্ষের শিক্ষার্থী বেলাল আহমদ, গণিত বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী শাহজাহান চৌধুরী, পদার্থ বিজ্ঞানের তৃতীয় বর্ষের শিক্ষার্থী আবুল বাকের মুরাদ, অর্থনীতি বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী আজিজুল হক, ব্যবস্থাপনা বিভাগের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী মাসুম আহমদ।

জাকের বলেন, সাঈদ জন্য মন থেকে দোয়া করি তার অপারেশন যেন সফল হয় । আল্লাহ যেন তাকে আবার সুস্থ করে আমাদের মাঝে ফিরিয়ে দেন। তিনি সমাজের বিত্তবান লোকদের তার পাশেদাঁড়াবার জন্য অনুরোধ জানিয়েছেন। উল্লেখ্য,ইতিমধ্যে অনেক শিক্ষার্থীদের কলেজে ভর্তির টাকা দিয়ে, ফরম ফিলাপের টাকা দিয়ে এবং অসহায় মানুষদের সহযোগিতা করে যাচ্ছেন মানবিক এই ছাত্রনেতা

আরও পড়ুন



হাদিসে মহিমান্বিত শবে মেরাজ

ইসলাম ও জীবন ডেস্ক: আবু হুরায়রা...

ছন্দই কবিতার প্রাণ পাঠকের অনুভবে চিরকালের দ্যোতনা

সিলেট এক্সপ্রেস ডেস্ক: কেন্দ্রীয় মুসলিম...

চোখের সামনেই মেয়েটা মারা গেলো

‘শ্রমিকদের কত করে বলছি আমার...

রমজানের আগে মজুমদারীতে পানির সমস্যা সমাধান হবে

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিটি কর্পোরেশনের...