অসামাজিক কার্যকলাপে ছয় ভাই রেস্টুরেন্ট, কমিশনার বরাবরে এলাকাবাসীর অভিযোগ

প্রকাশিত : ০৫ অক্টোবর, ২০১৯     আপডেট : ৯ মাস আগে

দক্ষিণ সুরমা থানার নাজির বাজারস্থ ঢাকা-সিলেট মহাসড়কের পাশে ছয় ভাই রেষ্টুরেন্টে মদ, জুয়া, তীর খেলাসহ অন্যান্য অসামাজিক কার্যকলাপের অভিযোগ উঠেছে। এ মর্মে বৃহস্পতিবার সিলেট পুলিশ কমিশনারের হাতে শতাধিক এলাকাবাসী স্বাক্ষরিত একটি অভিযোগ দাখিল করা হয়। এলাকাবাসীরা এ ধরনের অসামাজিক কার্যকলাপ বন্ধে প্রশাসনের সহযোগিতা চান।
অভিযোগপ্রদানকালে উপস্থিত ছিলেন, বদরুল ইসলাম, এখলাছ আলী, জফর আলী, মোশাহিদ আলী, ইসমাইল আলী, মামুন মিয়া, আরিফ আলী, মোতাহির আলী, জহুর আলী, চেরাগ আলী প্রমুখ।
অভিযোগে উল্লেখ করা হয়, অত্র এলাকার ছয় ভাই রেষ্টুরেন্টের স্বত্ত্বাধিকারী কালিরগাঁও গ্রামের লাল মিয়া ও তার আপন ছোট ভাই ছুনু মিয়ার নেতৃত্বে রেস্টুরেন্টে দিন-রাত তীর খেলা, মদ, গাঁজা ও বিভিন্ন ধরনের মাদক সেবন করা হয়। রেষ্টুরেন্টে সামনে রয়েছে অনেক শিক্ষা প্রতিষ্ঠান। স্কুল, কলেজ ও মাদ্রাসা শিক্ষার্থীরা রেস্টুরেন্টের সামন দিয়ে যাওয়াত করে। প্রায় সময় মাদকসেবীরা শিক্ষার্থীদের ওত্যক্ত করে থাকে। এলাকায় লাল মিয়া ও ছুনু মিয়ার নামে অনেক অভিযোগ রয়েছে। প্রায় সময় এলাকায় ত্রাসে সৃষ্টি করে যাচ্ছে তারা। আইন কানুনের তোয়াক্কা না করে অবাধে চালিয়ে যাচ্ছে তাদের সব অপকর্ম। লাল মিয়া ও ছুনু মিয়াগংদের বিরুদ্ধে অত্র এলাকার মশাহিদ আলী, এমরান ও মামুন প্রতিবাদ করায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে হয়রানি করা হচ্ছে। এ রেষ্টুরেন্ট থেকে র‌্যাব-৯ অভিযানে ২৬ জন জুয়ারীকে আটক করে। অভিযানে চুনু মিয়াও আটক হন। দুই একদিন বন্ধ থাকলেও পুণরায় সেখানে মদ, জোয়া সহ বিভিন্ন অসামাজিক কার্যকলাপ আবারো চালু হয়ে যায়। এসব অসামাজিক কার্যকলাপ বন্ধে ও এ ধরনের অপরাধমূলক কার্যকলাপের সাথে জড়িতদের আইনের আওতায় এনে এলাকায় শাস্তি শৃঙ্খলা ফিরিয়ে আনতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন এলাকাবাসী।

আরও পড়ুন

বালাগঞ্জে প্রথম করোনা আক্রান্ত,পজিটিভ

মির্জা আব্দুল হক জালালাবাদী বালাগঞ্জ...

উশু ফেডারেশনের সভাপতিকে সিলেট জেলার সংবর্ধনা

সিলেট এক্সপ্রেস ডেস্ক: বাংলাদেশ উশু...

শাহজালাল উপশহর কল্যাণ পরিষদের দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

শাহজালাল উপশহর কল্যাণ পরিষদের দ্বি-বার্ষিক...