অভিযোগে আরিফ, আশাবাদী কামরান

প্রকাশিত : ৩০ জুলাই, ২০১৮     আপডেট : ১ বছর আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক: সিলেট সিটি কর্পোরেশন (সিসিক) নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী আরিফুল হক চৌধুরী ও আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বদর উদ্দিন আহমদ কামরান ভোট দিয়েছেন।

সোমবার সিলেট নগরের রায়নগরস্থ রায়নগর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে সকাল সোয়া ৮টায় আরিফ ভোট প্রদান করেন। এ সময় আরিফুল হকের সঙ্গে ভোট দেন তার মা আমেনা বেগম, স্ত্রী শ্যামা হক ও তার মেয়ে।

এদিকে সকাল সাড়ে ৮টায় নগরের কালীঘাটস্থ সরকারি পাইলট স্কুলে ভোট দেন কামরান। এ সময় তার সঙ্গে ভোট দেন স্ত্রী আসমা কামরান, ছেলে আরমান আহমদ শিপলু ও পুত্রবধূসহ পরিবারের সদস্যরা।

ভোট প্রদান শেষে বিএনপি প্রার্থী আরিফ বলেন, গতরাতে শুনেছি সিলেট নগরের বেশ কয়েকটি কেন্দ্রে সিল মারা হয়েছে। তবে আমি এখনো আশাবাদী যদি সুষ্ঠু নির্বাচন হয় তাহলে আমার বিজয় সুনিশ্চিত।

আরিফ আরও বলেন, নির্বাচনে যদি অনিয়ম হয়, ফলাফল পাল্টে দেয়া হয়, তবে রাজপথ ছাড়ব না, প্রয়োজনে শাহাদাত বরণ করব।

অপরদিকে সরকারি পাইলট স্কুলে ভোট দিয়ে কামরান তার প্রতিক্রিয়ায় বলেন, উৎসবের আমেজে ভোট হচ্ছে। নৌকার পক্ষে যে জোয়ার সৃষ্টি হয়েছে তার বিজয় সুনিশ্চিত।

রাতে কয়েকটি কেন্দ্রে সিল মারা হয়েছে আরিফের এমন অভিযোগের জবাবে কামরান বলেন, আরিফ সাহেবের অভিযোগ ঠিক নয়। তারা নির্বাচনে হেরে যাওয়ার ভয়ে মিথ্যা অভিযোগ করছেন। কোনো ধরনের ঝামেলা ছাড়াই ভোটাররা ভোট দিচ্ছেন।

সিলেট সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন ছয়জন প্রার্থী। তবে নগরবাসী মনে করেন মূল লড়াই হবে নৌকা প্রতীকে নির্বাচন করা মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান ও ধানের শীষ প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করা সদ্য বিদায়ী মেয়র আরিফুল হক চৌধুরীর মধ্যে।

সোমবার সকাল ৮টা থেকে ভোট গ্রহণ শুরু হয়েছে। চলবে বিকেল ৪টা পর্যন্ত। সূত্র জাগো নিউজ

আরও পড়ুন



নিরাপদ সড়কের দাবিতে শাবির শিক্ষার্থীদের অবস্থান

সিলেট এক্সপ্রেস ডেস্ক: নিরাপদ সড়ক...

রূপচাঁদা সুপার সেফ চ্যাম্পিয়ান জকিগঞ্জের কোহেল তাপাদার

সিলেট এক্সপ্রেস ডেস্ক: রূপচাঁদা সুপার...

প্যারিসে শেষ হল দিনব্যাপী একুশে বইমেলা

বদরুজ্জামান জামান প্যারিস থেকে: ‘শিক্ষা-সংস্কৃতি-ভাষার...

টিকিটের চারগুণ দাম ফেরত পাচ্ছেন দর্শকরা

ঘোষণা ছিল বাংলাদেশ-ফিলিপাইন ম্যাচে গ্যালারিতে...