অন্যায়কে প্রশয় না দিয়ে নিয়মতান্ত্রিকভাবে প্রতিবাদ করতে হবে –কাউন্সিলর সেলিম

প্রকাশিত : ১২ ফেব্রুয়ারি, ২০১৯     আপডেট : ১ বছর আগে  
  

সিলেট সিটি কর্পোরেশনের ২২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর এডভোকেট ছালেহ আহমদ সেলিম বলেছেন, অন্যায়কে সহ্য করলে আরো মাথাচারা দিয়ে ওঠে। তাই অন্যায়কে প্রশয় না দিয়ে নিয়মতান্ত্রিকভাবে প্রতিবাদ করতে হবে। সবাই ঐক্যবদ্ধ থাকলে কোন শক্তিই ২২ নম্বর ওয়ার্ডের ব্যবসায়ী ও জনসাধারণকে বিরক্ত করতে পারবে না।
শাহজালাল উপশহর ব্যবসায়ী সমিতি এবি শাখার উদ্যোগে ২২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নির্বাচিত হওয়ায় এডভোকেট ছালেহ আহমদ সেলিমকে দেয়া সংবর্ধনা অনুষ্ঠানে সংবর্ধিত অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মঙ্গলবার সন্ধ্যায় উপশহর বি-ব্লকের একটি অভিজাত হোটেলে এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। তিনি আরো বলেন, আমার লক্ষ্য পরিচ্ছন্ন ও সুন্দর একটি ওয়ার্ড গড়া। এ কাজে আপনাদের সর্বাত্মক সহযোগিতা প্রয়োজন।
শাহজালাল উপশহর ব্যবসায়ী সমিতি এবি শাখার সভাপতি জাহাঙ্গীর আলম লুলুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রাশেদ আহমদ চৌধুরীর পরিচালনায় অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সাইফুর রহমান সুমন। বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্ঠা আফতাব উদ্দিন, এনামুল হক লিলু ও আখতার হোসেন রাজু, সহ-সভাপতি মাওলানা আব্দুল কাইয়ূম, বদরুল ইসলাম, ব্যবসায়ী নেতা শেখর চন্দ, মনির হোসেন, মুজাক্কির হোসেন, আকতার হোসেন, মুুজিবুর রহমান, মনির উদ্দিন প্রমুখ।

আরও পড়ুন



বাংলাদেশ ব্যাংকের মহাব্যবস্থাপক জীবন কৃষ্ণ রায় সংবর্ধিত

বাংলাদেশ ব্যাংকের মহাব্যবস্থাপক জীবন কৃষ্ণ...

লিডিং ইউনিভার্সিটিতে আইন বিভাগের সেমিনার অনুষ্ঠিত

সিলেট এক্সপ্রেস ডেস্ক: লিডিং ইউনিভার্সিটিতে...

মৌলভীবাজারে জুতার দুকানে ভয়াভহ আগুন,নিহত ৫

মৌলভীবাজার প্রতিনিধি মৌলভীবাজার শহরের সাইফুর...