অগ্রণী তরুণ সংঘের দ্বি-বার্ষিক সভা অনুষ্ঠিত

প্রকাশিত : ০৪ মে, ২০১৯     আপডেট : ১ বছর আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক: মিশু সভাপতি, লোকমান সহ-সভাপতি, মুক্তার সাধারণ সম্পাদক সিলেট শহরের সুবিদবাজারস্থ লন্ডনী রোডের ঐতিহ্যবাহী ক্লাব অগ্রণী তরুণ সংঘের দ্বি-বার্ষিক সভা শুক্রবার (৩ মে) রাত ৯টায় ক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
অগ্রণী তরুণ সংঘের ভারপ্রাপ্ত সভাপতি আতিকুর রহমান খান মুন্নার সভাপতিত্বে ও সহ সাধারণ সম্পাদক শাহ মো. লোকমান আলীর পরিচালনায় সভায়ত অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ, লন্ডনী রোড জামে মসজিদের সহ সভাপতি আব্দুর রহিম, কোষাধ্যক্ষ এমএ গণি, পঞ্চায়েত কমিটির সাধারণ সম্পাদক জয়নাল আহমদ। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে থেলাওয়াত করেন হাফেজ এমাদ আহমদ রবি। সভায় সংঘের সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম মিশু ২০১৭-১৮ সালের রিপোর্ট পেশ করেন এবং তা সর্বসম্মতিক্রমে পাশ হয়। সভায় সর্বসম্মতিক্রমে মো. জহিরুল ইসলাম মিশুকে সভাপতি, শাহ মো. লোকমান আলীকে সিনিয়র সহ সভাপতি, তোফায়েল আহমদ তুহিনকে সহ সভাপতি ও মাসুদুজ্জামান তপাদার মুক্তারকে সাধারণ সম্পাদক করে ২০১৯-২০২০ বর্ষের কমিটি গঠন করা হয়।
সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- আব্দুল্লাহ আল হারুন রাজু, দেলোয়ার হোসেন, হুমায়ূন কবির, নুরুল ইসলাম, অগ্রণী তরুণ সংঘের সাবেক সভাপতি আবুল মালিক পুকন, রাসেল আহমদ চৌধুরী রাজু সহ এলাকার মুরব্বিয়ান ও যুব সমাজ।

আরও পড়ুন