অগ্রণী তরুণ সংঘের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

প্রকাশিত : ১৩ জুন, ২০১৯     আপডেট : ১২ মাস আগে  
  

সিলেট এক্সপ্রেস ডেস্ক :  সিলেট নগরীর সুবিদবাজারস্থ লন্ডনী রোডের অগ্রণী তরুণ সংঘের ঈদ পূনর্মিলনী সভা বৃহস্পতিবার (১৩) জুন সংঘের কার্যালয়ে অনুষ্ঠিত হয়।
অগ্রণী তরুণ সংঘের সভাপতি মো. জহিরুল ইসলাম মিশুর সভপিতিত্বে ও সাধারণ সম্পাদক মাসুদুজ্জামান তফাদার মুক্তার এর পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের ৮নং ওয়ার্ডের কাউন্সিলর ইলিয়াছুর রহমান ইলিয়াছ।
অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অগ্রণী তরুণ সংঘের সাবেক সভাপতি রাসেল আহমদ চৌধুরী রাজু ও আতিকুর রহমান খান মুন্না।
সভার শুরুতে কোরআন তেলাওয়াত করেন সংঘের সদস্য মো: লায়েক আহমদ, স্বাগত বক্তব্য রাখেন সহ সভাপতি শাহ মো: লুকমান আলী।
প্রধান অতিথির বক্তব্য কাউন্সিলর ইলিয়াছুর রহমান ইলিয়াছ বলেন, অগ্রণী তরুণ সংঘ লন্ডনী রোডের এলাকার উন্নয়নে ও শান্তি শৃঙ্খলা বজায় রাখতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। তিনি খুবই শিঘ্রই অগ্রণী তরুণ সংঘকে সিলেট সিটি কর্পোরেশনের পক্ষ থেকে ভ্যানগাড়ী প্রদানের নির্দেশনা দেন এবং অন্যান্য সব সমস্যা দ্রুত সমাধান করার আশ্বাস প্রদান করেন।
সভাপতির বক্তব্যে মো: জহিরুল ইসলাম মিশু বলেন, এলাকার সার্বিক উন্নয়নের অগ্রণী তরুণ সংঘ নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। এজন্য তিনি স্থানীয় কাউন্সিলর ও সিলেট সিটি কর্পোরেশনের সহযোগিতা কামনা করেন।
সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইমানুর রশীদ চৌধুরী, অগ্রণী তরুণ সংঘের সহ সভাপতি শাহ নেওয়াজ চৌধুরী, অর্থ সম্পাদক তাসিন আহমদ, সাংগঠনিক সম্পাদক শাহ মো. রাশেদ, সমাজ কল্যাণ সম্পাদক আব্দুল কাইয়ুম আহমদ রুহিন, দপ্তর সম্পাদক মো. মারজান তৌফিক, সদস্য ফাহিম মুনতাচ্ছির, মো. হাবিব আহমদ, মো. মুজাক্কির মাহমুদ রাহাত প্রমুখ।

আরও পড়ুন



সিলেটে সংবর্ধিত এলজিইডির প্রজেক্ট ডিরেক্টর

সিলেট এক্সপ্রেস ডেস্ক: এলজিইডি প্রজেক্ট...

সিলেটে বিজয র‌্যালি

বিজয়ের মাস ডিসেম্বর। ১৯৭১ সালের...

সিলেটে বিজিবি’র মিডিয়া সেল চালুর উদ্যোগ

বিজিবি সিলেট সেক্টর গণমাধ্যম কর্মীদের...